যদি চলে যাই
- আনোয়ার হোসেন সোহাগ ২৮-০৪-২০২৪

জানি একদিন চলে যাবো
হয়তো করোনার ভয়াবহ থাবায়
যদি মনে হয় আমার কথা
তুমি খুঁজে নিও ফেসবুকের পাতায়
যদি চলে যাই এ অবেলায়
করোনার ভয়াবহ থাবায়
ক্ষমা করে দিও আমায়
যত ভুল করেছি জীবন সাধনায়।
যদি চলে যাই এ অসময়ে
করোনার ভয়াবহ থাবায়
তবে যেন যেতে পারি তোমাদের সকলের ভালোবাসায়।
যদি চলে যাই এ করোনাকালে
ভয়াবহ করোনার থাবায়
বাড়ে বাড়ে করি প্রার্থনা
ক্ষমা করে দিও আমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
৩০-০৫-২০২০ ০৫:২৩ মিঃ

অত্যন্ত মনোমুগ্ধকর লেখা